জেলা প্রশাসক কার্যালয়ে চাকরি পেলেন মুক্তি বর্মনের বোন

"এই পরিবারটির প্রতি আমার নজর থাকবে সবসময়। আমি ব্যক্তিগতভাবে খুবই মর্মাহত।"
জেলা প্রশাসক কার্যালয়ে চাকরি পেলেন মুক্তি বর্মনের বোন

নেত্রকোণায় বখাটের হাতে নিহত মুক্তি বর্মনের বড় বোন নিপা বর্মনকে জেলা প্রশাসক কার্যালয়ে চাকরি দেওয়া হয়েছে।

নিপাকে জেলা প্রশাসক কার্যালয়ের নেজারত শাখায় অস্থায়ী ভিত্তিতে আউটসোর্সিংয়ের কাজ দেওয়া হয় বলে জানান জেলা প্রশাসক অঞ্জনা খান।

নিপা ও তার মা-বাবাকে ডেকে চাকরির বিষয়টি জানানো হয়।

এসময় অন্যদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন খন্দকার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) অনিমেষ সোম, বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাজহারুল ইসলাম।

জেলা প্রশাসক কার্যালয়ে চাকরি পেলেন মুক্তি বর্মনের বোন
মুক্তি হত্যা: স্কুলের পথে কিশোরীর নিরাপত্তার দাবি (ভিডিওসহ)

নিপাকে নিয়োগের প্রসঙ্গে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ হ্যালো ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, "এই পরিবারটির প্রতি আমার নজর থাকবে সবসময়। আমি ব্যক্তিগতভাবে খুবই মর্মাহত। যে চলে গেছেন তাকে তো আর ফেরানো যাবে না। তবে যারা আছেন তাদের পাশে দাঁড়ানোর চেষ্টায় নিজ উদ্যোগে নিহত মুক্তি রাণী বর্মনের বড় বোনকে আমার অফিসে চাকুরিতে নিয়োগ দিয়েছি।"

চলতি মাসের ২ তারিখ নেত্রকোণার বারহাট্টায় বাউসী ইউনিয়নের প্রেমনগর ছালিপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী মুক্তি বর্মণ হত্যাকাণ্ডের শিকার হয়। স্বজন ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, স্কুল থেকে বাড়ি ফেরার সময় একই গ্রামের বখাটে ছেলে কাউসার মিয়ার হাতে খুন হয় সে। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই কাউসারকে আটক করে পুলিশ।

প্রতিবেদকের বয়স: ১৬। জেলা: নেত্রকোণা।

এ সম্পর্কিত খবর

No stories found.

সর্বাধিক পঠিত

No stories found.
bdnews24
bangla.bdnews24.com