নীলফামারীতে হ্যালোর কর্মশালা শুরু | hello.bdnews24.com
খবরাখবর

হ্যালো দপ্তর

Published: 2021-09-18 16:20:12.0 BdST Updated: 2021-09-18 16:20:12.0 BdST

নীলফামারীতে হ্যালোর শিশু সাংবাদিকদের দুই দিনব্যাপী কর্মশালা শুরু হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় শহরের ইউএসএস প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে অতিরিক্ত পুলিশ সুপার প্রকৌশলী এএসএম মুক্তারুজ্জামান কর্মশালার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, "আজকেই এই কর্মশালায় যে সকল ক্ষুদে শিক্ষার্থীরা সাংবাদিকতা সম্পর্কে ধারণা নিচ্ছেন এবং এদের মাধ্যমেই সমাজের ত্রুটিগুলো সকলের সামনে আসবে।"

তিনি আরও বলেন, "যারা এই কর্মশালার আয়োজন করেছে তাদেরকে আমি ধন্যবাদ জানাই। কারণ শিশুরা শুধু এই কর্মশালা থেকে সাংবাদিকতা শিখছে না, এর পাশাপাশি শিক্ষার্থীদের মেধা বিকাশ হচ্ছে। এই প্রশিক্ষণ গ্রহণ করে চলার পথে শিশুদের অনেক কাজে আসবে।"

হ্যালোর নীলফামারী জেলা সমন্বয়ক বিজয় চক্রবর্তী কাজলের সভাপতিত্বে কর্মশালার শুরুতে বিশেষ অতিথির বক্তব্য দেন, স্থানীয় পত্রিকা সাপ্তাহিক নীলচোখের সম্পাদক ও প্রকাশক মোস্তাফিজুর রহমান সবুজ, দৈনিক জনকণ্ঠ পত্রিকার সাবেক চিত্র সাংবাদিক আরিফ আহম্মেদ প্রমুখ।

দুইদিন ব্যাপী কর্মশালায় প্রশিক্ষক হিসেবে আছেন হ্যালোর ভারপ্রাপ্ত নির্বাহী সম্পাদক সুলাইমান নিলয়, দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি ভুবন রায় নিখিল ও ইউএসএসের শিক্ষা বিভাগের সমন্বয়কারী আব্দুল কুদ্দুস সরকার। জেলার বিভিন্ন স্কুলের ২০ জন শিক্ষার্থী এ কর্মশালায় অংশগ্রহণের সুযোগ পেয়েছে।

Print Friendly and PDF

সর্বাধিক পঠিত