নোয়াখালীতে শেষ হলো শিশু সাংবাদিকতার কর্মশালা

নোয়াখালীতে শেষ হলো দুই দিনব্যাপী শিশু সাংবাদিকতার কর্মশালা। অংশগ্রহণকারী শিশু সাংবাদিকদের মাঝে বিতরণ করা হয়।
নোয়াখালীতে শেষ হলো শিশু সাংবাদিকতার কর্মশালা

বৃহস্পতিবার বিকালে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর সালমা আকতার, ইংরেজি বিভাগের প্রধান মোহাম্মদ হুমায়ুন কবির, গণিত বিভাগের প্রধান কাজী মোহাম্মদ ওয়াহিদ উল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ সালমা আকতার বলেন, "আমাদের শিশুদের সৃজনশীলতা বিকাশের জন্য একটা প্ল্যাটফর্ম দরকার। হ্যালো তোমাদের জন্য তেমনি একটা প্ল্যাটফর্ম। হ্যালোর সাথে যুক্ত হয়ে তোমরা সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন বিষয়ে তোমাদের মেধার বিকাশ ঘটাবে বলে আমার বিশ্বাস।"

সহকারী অধ্যাপক মোহাম্মদ হুমায়ুন কবির বলেন,  "তোমাদের মাঝে আমরা আমাদের সুন্দর আগামী দেখতে পাচ্ছি। সমাজের সব অঙ্গণে তোমরা নেতৃত্ব দেবে। তোমাদের সৎ ও সাহসী সাংবাদিকতা অধিকারহারা শিশুদের অধিকার প্রতিষ্ঠায় ভূমিকা রাখবে।"

সমাপানী অনুষ্ঠানে অন্যদের সঙ্গে আরও বক্তব্য রাখেন হ্যালোর ভারপ্রাপ্ত নির্বাহী সম্পাদক সুলাইমান নিলয় ও জেলা তত্ত্বাবধায়ক আবু নাছের মঞ্জু।
এর আগে সমাপনী দিনের শুরুতে শিশুদের সংবাদ তৈরির বিষয়বস্তু ও মাঠ পর্যায়ের অভিজ্ঞতা বিনিময় করেন দৈনিক প্রথম আলোর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান। বুধবার সকালে কর্মশালা উদ্বোধন করেন নোয়াখালী পৌর সভার মেয়র শহিদ উল্যাহ খান।

এ সম্পর্কিত খবর

No stories found.

সর্বাধিক পঠিত

No stories found.
bdnews24
bangla.bdnews24.com