'জমা পানিতে' বাড়ছে মশার উপদ্রব (ভিডিওসহ) - hello
খবরাখবর

নূশরাত ইসলাম তৃষা (১৪), বাগেরহাট

Published: 2020-09-11 13:45:35.0 BdST Updated: 2020-09-12 07:54:04.0 BdST

বাগেরহাটের খারদ্বারে মশার উপদ্রবে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। বিভিন্ন নালায় জমে থাকা পানির কারণে মশার উপদ্রব বেড়েছে বলে আশঙ্কা করছে তারা। 

এদিকে মশাবাহিত রোগ নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন কেউ কেউ। 

মশার কামড়ে ডেঙ্গুজ্বর হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করে এলাকার বাসিন্দা সরদার আবু বকর। তিনি হ্যালোকে বলেন, “চারদিকের ড্রেনে, ডোবায় প্রচুর মশা।”

চায়ের দোকানদার সাহীদা বেগম। সংসার চলে তার চা বিক্রি করেই। কিন্তু এ মশার জন্য তার আর আগের মতো বিক্রি হচ্ছে না বলে জানান তিনি। 

“মশার কারণে চায়ের দোকানে লোকজন বসতে পারে না। ব্যবসার ক্ষতি হচ্ছে।”

এ বিষয়ে পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. ফারুখ হ্যালোকে জানায়, বৃষ্টির জন্য বর্তমানে তাদের মশা নিধনের কার্যক্রম বন্ধ আছে। সে সঙ্গে কারো বাড়ির আঙিনায় যাতে পানি জমে না থাকে এ বিষয়ে সবাইকে সতর্ক করছে তারা।

তুমি কি জান, সপ্তাহে সাত দিন ২৪ ঘণ্টা হ্যালো শুধুই শিশুদের কথা বলে? বয়স যদি ১৮’র কম হয়, তাহলে তুমিও হতে পার শিশু সাংবাদিক! তাহলে আর কী, নিজের তৈরি প্রতিবেদন, ভিডিও প্রতিবেদন, ভ্রমণকাহিনী, জীবনের স্মরণীয় ঘটনা, আঁকা ও তোলা ছবি, বুক বা সিনেমা রিভিউ পাঠাতে পার আমাদের কাছে। লিখতে পার প্রিয় সাহিত্যিক ও ব্যক্তিত্বকে নিয়েও। এমনকি নিজের কথা লিখতেও নেই কোনো মানা।

লেখা ও ভিডিও পাঠানোর ঠিকানা hello@bdnews24.com। সঙ্গে নিজের নাম, ফোন নম্বর, জেলার নাম ও ছবি দিতে ভুলবে না কিন্তু। তবে তার আগে রেজিস্ট্রেশন করতে ক্লিক করো reg.hello.bdnews24.com

Print Friendly and PDF

সর্বাধিক পঠিত