আমার কথা

‘বন্ধুদের দেখার অপেক্ষা’ (ভিডিওসহ)

নূশরাত ইসলাম তৃষা

স্কুল জীবন শুরু হওয়ার পর কখনো এতো দীর্ঘ দিন বন্ধ থাকেনি স্কুল। সারা বছরের ছুটি একত্রে করেও ছুটি এত দীর্ঘ হয় না। তাই স্কুলের বন্ধুদের ছাড়া কখনো এতগুলো দিন কাটেনি।

স্কুল বন্ধ থাকলেও কোচিং বা  প্রাইভেটে আলাদা ক্লাসে দেখা হতো। কিন্তু এবার যেন কিছুই সম্ভব হচ্ছে না৷ স্কুলকে এবং বন্ধুদের খুব মিস করছি।

‘বন্ধুদের দেখার অপেক্ষা’

এখন আমরা ক্লাস করি অনলাইনে বা টিভিতে। সবার আলাদা শ্রেণিকক্ষে। এটা আসলেই ভালো লাগে না। জানি না কবে আবার সেই পুরনো চিরচেনা কক্ষ ফিরে পাব।

সময় যেন এখন কাটতেই চায় না। চেষ্টা করছি আম্মুকে রোজ কাজে সাহায্য করতে। নতুন নতুন রান্না শিখছি। প্রতিদিনই নাস্তা তৈরি করছি সবার জন্য।

ছোট বোনের সাথে সময় কাটাচ্ছি। ওকে পড়াই, অনেক কিছু শেখাই, একসাথে দুজন খেলাধুলা করি।

অপেক্ষায় আছি কবে পৃথিবী সুস্থ হবে। কবে ফিরে পাব আগের জীবন, ফিরে পাব স্কুলের বন্ধুদের।

তুমি কি জান, সপ্তাহে সাত দিন ২৪ ঘণ্টা হ্যালো শুধুই শিশুদের কথা বলে? বয়স যদি ১৮’র কম হয়, তাহলে তুমিও হতে পার শিশু সাংবাদিক! তাহলে আর কী, নিজের তৈরি প্রতিবেদন, ভিডিও প্রতিবেদন, ভ্রমণকাহিনী, জীবনের স্মরণীয় ঘটনা, আঁকা ও তোলা ছবি, বুক বা সিনেমা রিভিউ পাঠাতে পার আমাদের কাছে। লিখতে পার প্রিয় সাহিত্যিক ও ব্যক্তিত্বকে নিয়েও। এমনকি নিজের কথা লিখতেও নেই কোনো মানা।

লেখা ও ভিডিও পাঠানোর ঠিকানা hello@bdnews24.com। সঙ্গে নিজের নাম, ফোন নম্বর, জেলার নাম ও ছবি দিতে ভুলবে না কিন্তু। তবে তার আগে রেজিস্ট্রেশন করতে ক্লিক করো reg.hello.bdnews24.com

SCROLL FOR NEXT