প্রিয় টারজান আর নেই - hello
অন্য চোখে

রেহানুজ জামান (১৭), ঢাকা

Published: 2021-06-01 22:59:11.0 BdST Updated: 2021-06-01 22:59:11.0 BdST

জনপ্রিয় টিভি সিরিজ 'টারজান' এর অভিনেতা জো লারা মারা গেছেন।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবর, যুক্তরাষ্ট্রে এক বিমান দুর্ঘটনায় তার স্ত্রীসহ আরও সাত জন মারা গেছেন। লারার বয়স হয়েছিল ৫৮ বছর। 

১৯৮৯ সালে প্রকাশিত ‘টারজান ইন ম্যানহান্ট’ টেলিছবিতে টারজান চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর টিভি সিরিজ ‘টারজান: দ্য এপিক অ্যাডভেঞ্চার্স’-এ কাজ করেন। তারপর থেকেই মূলত সকলের কাছে তিনি টারজান নামেই পরিচিত।

এছাড়াও, ‘স্টিল ফ্রন্টিয়ার’, ‘সাবসেট হিট’, ‘দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন’, ‘ট্রপিক্যাল হিট’সহ বেশ কয়েকটি অ্যাকশনধর্মী চলচ্চিত্রে অভিনয় করেছেন এ হলিউড অভিনেতা।

শিশু থেকে বৃদ্ধ এমন কাউকে পাওয়া যাবে না, যে কিনা টারজান দেখেনি কিংবা টারজানের গল্প শোনেনি।

তখন আমার বয়স তখন পাঁচ কিংবা ছয়। বাবা একদিন রাতে আমাকে টারজানের গল্প বলেন। শোনার পর বেশ কৌতূহল জাগে। বাবা আমার কৌতূহল দেখে টারজানের একটা সিডি এনে দেন। সেই থেকে শুরু। এখনো মাঝে মাঝে সময় পেলেই টারজান দেখি। এমনকি মাঝে মাঝে পরিবার অন্য সদস্যদের সঙ্গে নিয়েও টারজান দেখা হয়।

হঠাৎ জানতে পারলাম, টারজান খ্যাত অভিনেতা জো লারা আর নেই। সিএনএনের সংবাদে বলা হয়েছে, শনিবার স্থানীয় সময় বেলা ১১টায় সাত আরোহীকে নিয়ে বিমানটি বিধ্বস্ত হয়।

Print Friendly and PDF

সর্বাধিক পঠিত
  • ঘুরে এলাম ‘মৈনট ঘাট’ (ভিডিওসহ)

    সময়, সুযোগ আর সব কিছু মিলে গেলে আমি আমার পরিবার পরিজনের সাথে কোথাও না কোথাও বেড়াতে যাই। এবার গিয়েছিলাম ঢাকা থেকে মাত্র ষাট কিলোমিটার দূরে দোহার উপজেলার মৈনট ঘাটে। অনেক দিন ধরেই যাই যাই করেও যাওয়া হচ্ছিল না।

  • কলেজে ভর্তি হয়েছি, ক্লাসে যাইনি

    আমি এসএসসি পরীক্ষা দিয়েছি ২০২০ সালে। অর্থাৎ দেশে করোনাভাইরাস মহামারি প্রকট হওয়ার আগেই শেষ হয়ে যায় আমাদের পরীক্ষা। 

  • বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলের ফাইনাল (ভিডিওসহ)

    পঞ্চগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।