আতিকের অবাক সাইকেল (ভিডিওসহ) - hello
খবরাখবর

শেখ নাসির উদ্দিন (১৭) টাঙ্গাইল

Published: 2021-01-18 17:32:34.0 BdST Updated: 2021-01-18 17:52:27.0 BdST

বন্যা দুর্গত এলাকার মানুষের কথা চিন্তা করে ডুবে যাওয়া রাস্তাতেও চলাচলের জন্য নয় ফুট উঁচু সাইকেল বানিয়েছে টাঙ্গাইলের মির্জাপুরের বানিয়ারা গ্রামের সৈয়দ আতিক উল্লাহ।

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বস্ত্র প্রকৌশলের দ্বিতীয় বর্ষের এই শিক্ষার্থী নয় ফুট উচ্চতার সাইকেল তৈরি করে তাক লাগিয়ে দিয়েছে সবাইকে। আর সেই সাইকেল চালানোর ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়ে গেছে।

সৈয়দ আতিক উল্লাহ্ (২১) হ্যালোকে বলে, “করোনার সময় লকডাউনে ঘর বন্দি ছিলাম। বন্যার পানিতে আমাদের রাস্তা ডুবে যায় এইজন্য ভাবলাম কিছু একটা তৈরি করি। তাই বন্ধুর পুরাতন সাইকেল নিয়ে তিন দিনে সাইকেল বানিয়ে ফেলি। এরপর বিজয় দিবসের খেলার মাঠে নিয়ে আসি সবাই তো দেখে অবাক। সেদিন একটা ভিডিও ফেইসবুকে আপলোড করি। ইদানিং ভিডিওটা ভাইরাল হয়ে যায়। প্রথমে সবাই উৎসাহ না দিলেও এখন সবাই বলে ভালো একটা জিনিস বানিয়েছি। যে দেখে সেই অবাক হয় ব্যাপারটা আমার খুব ভালো লাগে।”

আতিকের বন্ধু রিয়ান হ্যালোকে বলে, “আমার একটা পুরানো সাইকেল ছিল। একদিন এসে বলে তোর সাইকেলটা দে। আমি তখনো ভাবিনি এই রকম কিছু তৈরি করবে। তারপর দেখি বিশাল সাইকেল বানিয়েছে। আমার খুব ভালো লাগছে।”

আরেক বন্ধু সাকিব হ্যালোকে বলে, “বন্ধুরা যখন ভালো কিছু করে তখন তো আনন্দ লাগেই। আর যখন দেশব্যাপী ভাইরাল হয় তখন আরও বেশি আনন্দ কাজ করে।”

Print Friendly and PDF

সর্বাধিক পঠিত