‘নিয়ম মেনেই খেলতে নেমেছি’ (ভিডিওসহ) - hello
খবরাখবর

রুপকথা রহমান ১৭, ঢাকা

Published: 2020-08-24 08:37:31.0 BdST Updated: 2020-08-24 10:15:43.0 BdST

করোনায় স্কুল-কলেজ বন্ধ থাকায় বাসায়ই একরকম ঘরবন্দি সময় কাটিয়েছে নিশাত, শহিদুল, রাব্বি ও আহাদ। কিন্তু এখন বাসার পাশেই রাস্তায় খেলতে নিয়মিতই বের হচ্ছে তারা।

হ্যালোর সঙ্গে কথা হলে তারা জানায়, অনেক দিন থেকেই ঘরে বন্দি ছিল তারা। এখন ‘নিয়ম মেনে’ নিজেদের নিরাপত্তার কথা মাথায় রেখেই খেলতে যায় তারা।

ইস্কাটনের হাতিরঝিল লেকের পাড়ে বন্ধুদের সাথে ক্রিকেট খেলার সময়ই তাদের সঙ্গে কথা হয়।

এই এলাকায় খেলার কোনো মাঠ না থাকায় রাস্তায়ই খেলছে তারা। তবে রাস্তা দিয়ে সেভাবে যানবাহন চলাচল না হওয়ায় খেলায় সেরকম কোনো সমস্যা হয় না বলে জানায় ইস্কাটন গার্ডেন উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মো. শহিদুল। পরিবারের সাথে ইস্কাটনেই থাকে ও।

নিজেদেরকে নিরাপদ রেখেই খেলছে বলে জানায় নটরডেম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মো. নিশাত। সে হ্যালোকে বলে, “ আর বাসায় ভালো লাগে না। এখনকার প্রকৃতি সুন্দর। তাই বন্ধুদের সাথে এখানে খেলি।”

তুমি কি জান, সপ্তাহে সাত দিন ২৪ ঘণ্টা হ্যালো শুধুই শিশুদের কথা বলে? বয়স যদি ১৮’র কম হয়, তাহলে তুমিও হতে পার শিশু সাংবাদিক! তাহলে আর কী, নিজের তৈরি প্রতিবেদন, ভিডিও প্রতিবেদন, ভ্রমণকাহিনী, জীবনের স্মরণীয় ঘটনা, আঁকা ও তোলা ছবি, বুক বা সিনেমা রিভিউ পাঠাতে পার আমাদের কাছে। লিখতে পার প্রিয় সাহিত্যিক ও ব্যক্তিত্বকে নিয়েও। এমনকি নিজের কথা লিখতেও নেই কোনো মানা।

লেখা ও ভিডিও পাঠানোর ঠিকানা hello@bdnews24.com। সঙ্গে নিজের নাম, ফোন নম্বর, জেলার নাম ও ছবি দিতে ভুলবে না কিন্তু। তবে তার আগে রেজিস্ট্রেশন করতে ক্লিক করো reg.hello.bdnews24.com

Print Friendly and PDF

সর্বাধিক পঠিত