আমি লেখক হতে চাই

পড়াশোনার পাশাপাশি আমি লেখালেখি করতে ভালোবাসি। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত থেকে মানুষের পাশে থাকা এবং প্রাতিষ্ঠানিক কাজগুলো সম্পর্কে জানার চেষ্টা করছি।
আমি লেখক হতে চাই

আমার খুব ছোটবেলা থেকে লেখক হওয়ার ইচ্ছা। সেই ইচ্ছাবোধ থেকেই এখন লেখালেখির চেষ্টা করি। আমার নিজের লেখা নানা কবিতা আমি আবৃত্তি করি। এছাড়াও আমি শিশু সাংবাদিকতার সঙ্গে যুক্ত।

আমার লেখালেখির হাতেখড়ি হয় মহামারির অবরুদ্ধ সময়ে। তখন স্কুল বন্ধ থাকায় বাসায় থাকাটা বিরক্তিকর ছিল। তখন মাথায় চিন্তা এল সময়টাকে কীভাবে কাজে লাগানো যায়।

আমি ঠিক করি যে, লেখালেখি শুরু করব। সে সময় আমার লেখা বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয়। লেখালেখির জন্য বন্ধুরা আমাকে অনুপ্রেরণা দেয়, এটাও বড় একটি পাওয়া। বর্তমানে আমি বেশ কয়েকটি ম্যাগাজিনে লিখছি। সাহিত্য সম্পর্কিত বিভিন্ন টিমের সঙ্গে কাজ করার ফলে এটি আমার দক্ষতা উন্নয়নে বেশ সহযোগিতা করছে।

বন্ধুদেরকে সঙ্গে নিয়ে একটি অলাভজনক সংগঠন গড়ে তুলেছি। যেটার মাধ্যমে শিশুদের জন্য আমাদের নিজ অবস্থান থেকে সাধ্যমতো সহযোগিতা করার চেষ্টা করছি।

কোনো কাজ শেখা ও জানার জন্য পড়াশোনার পাশাপাশি অতিরিক্ত এসব কাজে যুক্ত হওয়া গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি। কেননা এসব কাজে অনেক কিছু শেখার থাকে। যেগুলো দক্ষতা উন্নয়নে বেশ কাজে দেয়।

এ সম্পর্কিত খবর

No stories found.

সর্বাধিক পঠিত

No stories found.
bdnews24-web.quintype.io