দীর্ঘ অবসরের পর রিসোর্টে দুই দিন - hello
আমার কথা

আফ্রিদা জাহিন (১৪), রংপুর

Published: 2021-03-22 18:25:42.0 BdST Updated: 2021-03-22 18:25:42.0 BdST

২০২০ সালের তেমন কোনো স্মৃতি নেই আমাদের।  ঘরবন্দী সময়ই কেটেছে প্রায় প্রত্যেকের।

তবে পরিস্থিতি কিছুটা শিথিল হলে ২০২১ এর ১৯ ফেব্রুয়ারি আমরা কোথাও ঘুরে আসার সিদ্ধান্ত নেই। দীর্ঘ অবসরের পর একটু বের হতে পেরে আনন্দের যেন সীমা নেই।  রাত ১০টার বাসে পুরো পরিবারসহ রংপুর থেকে আমরা  রওনা হই গাজীপুরের উদ্দেশ্যে।

দীর্ঘ ১৩ ঘণ্টা পর আমরা বাস থেকে নামলাম গাজীপুর চৌ-রাস্তা মোড়ে। সেখান থেকে গাড়ি নিয়ে চলে যাই একটি রিসোর্টে। এটি গাজীপুরের রাজাবাড়িতে ২০০ বিঘা জায়গা জুড়ে নির্মিত। মনোরম প্রাকৃতিক পরিবেশের কারণে দেশ-বিদেশের বিভিন্ন জায়গা থেকে মানুষ এখানে আসেন সময় কাটাতে। এখানে শিশুদের খেলার জন্যও রয়েছে সুন্দর ব্যবস্থা। 

জন্মদিন, বিবাহ বার্ষিকী, বনভোজনসহ নানা আয়োজন হয় এখানে।  রিসোর্র্টটিতে রয়েছে ছয়টি বাংলো, ওয়াটার লজ, ভিউ টাওয়ার, সুইমিং পুলসহ অনেক কিছু। তাদের এক প্রকার গাড়ি রয়েছে যার নাম- বাঘি। এই গাড়িতে করে তারা অতিথিদের রিসোর্টের প্রবেশ কেন্দ্র থেকে নিজ নিজ কক্ষে পৌঁছে দিতে সহায়তা করেন। পুরো জায়গাটিও ঘুরিয়ে দেখান এই গাড়ি দিয়ে। তাদের রিসিপশনে কল দিলেই গাড়ি হাজির হয়ে যায়। বিষয়টি আমাকে বেশ পুলকিত করেছে।

মনোরম পরিবেশের দুই দিন অবস্থান করি আমরা সেখানে। বেশ ভালো একটা সময় কেটেছে আমাদের। ছবি তোলার জন্য বেশ চমৎকার জায়গা এটি। এরপর আমরা আবার ফিরে আসি প্রাণের শহর রংপুরে।

Print Friendly and PDF

সর্বাধিক পঠিত