জন্মদিনের শুভেচ্ছা নিস বন্ধু  - hello
আমার কথা

গ্রেস সিলভিয়া রানী তির্কী (১৪), রংপুর

Published: 2020-09-06 10:17:54.0 BdST Updated: 2020-09-06 10:17:54.0 BdST

বন্ধু শব্দটি ছোট হলেও এর বন্ধন বেশ শক্তিশালী। অনেক তাই বন্ধু মানে দুষ্টুমি, আড্ডা, ভাগাভাগি আর ভালোবাসা।

আমার এক বন্ধুর কথা সবাইকে না বললেই নয়। তার নাম প্রত্যায় খালকো। নতুন কিছুর সহযোগী, সাহায্যকর্তা, দুষ্টমি আর বিপদে পাশে থাকার মতো বন্ধু সে।

হঠাৎ মনে পড়ে গেল প্রত্যয়ের জন্মদিন এ মাসেই। সাথে সাথে আমার অসুস্থ মনটাও সুস্থ হয়ে গেল। তাকে হয়ত খুব বেশি কিছু আমি দিতে পারব না, কিন্তু মন ভরে প্রার্থনা আর শুভ কামনা জানাতে পারব।

তার সাথে কাটানো সময়গুলো কখনোই ভোলার মতো নয়। অটুট বন্ধনটা কখনো হারিয়ে যাওয়ারও নয়। সর্বদাই আমি তার শুভাকাঙ্ক্ষী।

অনেকবার শুনেছি জীবনের ব্যস্ততা মানুষকে নাকি অনেক দূরে সরিয়ে দেয়। আমার অভিজ্ঞতা থেকে এইটুকুই বলতে পারি, কোনো ব্যস্ততাই আমাদেরকে আটকে রাখতে পারবে না। বন্ধুত্ব থেকে দূরে সরাতে পারবে না।

তার কাছেও আমার বরাবরের অনুরোধ, এ বন্ধুত্ব যেন ভেঙে যাওয়ার না হয়। ভয় নেই বন্ধু, শুধু বিপদে নয়, সবসময় পাশে থাকব।

তুমি কি জান, সপ্তাহে সাত দিন ২৪ ঘণ্টা হ্যালো শুধুই শিশুদের কথা বলে? বয়স যদি ১৮’র কম হয়, তাহলে তুমিও হতে পার শিশু সাংবাদিক! তাহলে আর কী, নিজের তৈরি প্রতিবেদন, ভিডিও প্রতিবেদন, ভ্রমণকাহিনী, জীবনের স্মরণীয় ঘটনা, আঁকা ও তোলা ছবি, বুক বা সিনেমা রিভিউ পাঠাতে পার আমাদের কাছে। লিখতে পার প্রিয় সাহিত্যিক ও ব্যক্তিত্বকে নিয়েও। এমনকি নিজের কথা লিখতেও নেই কোনো মানা।

লেখা ও ভিডিও পাঠানোর ঠিকানা hello@bdnews24.com। সঙ্গে নিজের নাম, ফোন নম্বর, জেলার নাম ও ছবি দিতে ভুলবে না কিন্তু। তবে তার আগে রেজিস্ট্রেশন করতে ক্লিক করো reg.hello.bdnews24.com  

 

Print Friendly and PDF

সর্বাধিক পঠিত