নিজের যত্ন নিও বাবা

“বাবা, আমাকে নিয়ে তোমার স্বপ্ন পূরণের পথে ছুটে চলেছি নিরন্তর।”
নিজের যত্ন নিও বাবা

বাবা আমি জানি আমার জন্য তুমি ভালো নেই। আমাকে নিয়ে তোমার দেখা স্বপ্নকে এখনো পূরণ করতে পারিনি।

তবে পূরণ করতে না পারলেও পূরণ করার চেষ্টা করছি আমি। তোমার মুখে হাসি ফোটাতে হবেই এটা আমি ধরে রেখেছি। আমাকে নিয়ে তোমার স্বপ্ন পূরণের পথে ছুটে চলেছি নিরন্তর।

আসলে বাবা তোমার কষ্ট আমিও বুঝি। তুমি তোমার কষ্ট আমাকে বুঝতে না দিলেও আমি একজন সন্তান হিসেবে তো তোমাকে বুঝতে পারি। তুমি নিজে না পরে আমাকে দিচ্ছ, নিজের উপর চাপ দিয়ে আমার পড়াশোনার অর্থ যোগান দিচ্ছ।

তোমার মতো একজন যোগ্য মানুষ আমার জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন এনেছে। বাবা, আমি স্বপ্ন দেখি একদিন অনেক বড় হব। আমাকে নিয়ে তোমার স্বপ্নগুলো পূরণ করব এবং তোমাকে আর বাড়ি থেকে দূরে থাকতে দেব না। তখন তুমি, আমি আর মাসহ আমরা এক সাথেই থাকব।

আমি বিশ্বাস করি, যখন পুরো পৃথিবী আমার বিপক্ষে আঙুল তুলবে তখন তুমি আমার পাশে থাকবে। বাবা, তোমার জন্য যেকোনো কিছু করতে আমি রাজি। জন্ম থেকে আজ অবদি তুমি যে আমায় ঋণের বোঝা তুলে দিয়েছ, তা শোধ করার ক্ষমতা স্রষ্টা এখনো আমায় দেননি। আমি এও জানি আমি তোমার ঋণ কখনো শোধ করতে পারব না।

জীবনে যতবারই ঝড় এসেছে ততবারই তুমি আমার হয়ে আমার সাথে লড়েছ। আমার যে কোনো অপ্রাপ্তিতে সাথে থেকে অনুপ্রেরণা দিয়েছ। তুমি এখনও নিজেকে বিসর্জন দিয়ে আমাকে ছায়া দিচ্ছ। তুমি ভালো থেকো বাবা। নিজের যত্ন নিও।

এ সম্পর্কিত খবর

No stories found.

সর্বাধিক পঠিত

No stories found.
bdnews24-web.quintype.io