খবরাখবর

মেহেদী হাসান (১৬), বরিশাল

Published: 2017-05-23 21:17:13.0 BdST Updated: 2017-05-23 21:17:13.0 BdST

ইউনিসেফ বাংলাদেশের সঙ্গে বরিশালের শিশুদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ইউনিসেফের বরিশাল বিভাগীয় অফিসের কনফারেন্স রূমে ‘শিশুদের মুখোমুখি’ নামে এই সভা অনুষ্ঠিত হয়।

ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি এডওয়ার্ড বেগবেডার, বরিশাল পাঁচ এর সাংসদ জেবুন্নেছা আফরোজ, জেলা প্রশাসক ড. গাজী মো সাইফুজ্জামান, উপ পুলিশ কমিশনার মো.গোলাম রউফ খান, বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদ্দুজামানসহ  ইউনিসেফের বরিশাল বিভাগীয় প্রধান এ.এইচ তৌফিক আহাম্মেদ  শিশুদের মুখোমুখি হয়ে তাদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। 

হ্যালোর শিশু সাংবাদিক, ন্যাশনাল চিল্ড্রেন ট্রান্সফোর্স এর শিশু প্রতিনিধিদের বিভিন্ন প্রশ্নে বয়ঃসন্ধিকালীন সমস্যা, প্রতিযোগিতামূলক শিক্ষা ব্যবস্থায় শিশুদের ওপর  বিরূপ প্রতিক্রিয়া, শিশু নির্যাতন, শিশুর বিনোদন, চর অঞ্চলের শিশুদের অধিকারসহ বিভিন্ন বিষয় উঠে আসে।

Print Friendly and PDF

সর্বাধিক পঠিত
  • আনুমানিক দুইশ বছরের পুরনো আমগাছ

    ঠাকুরগাঁও জেলায় প্রায় দুই বিঘা জুড়ে আছে একটি আমগাছ। দেখলে মনে হয় বিরাট এক আম বাগান। কিন্তু অবিশ্বাস্য হলেও সত্য, এই মহীরূহের বয়স আনুমানিক দুইশ বছরের কম নয়।

  • ধিক্কার: বঙ্গবন্ধু হত্যার খবরকে অবহেলা করেছিল যারা

    শুধু রাজনীতি নয়, সংবাদপত্রের কাজের সঙ্গেও বঙ্গবন্ধুর সম্পৃক্ততা ছিলো। জীবনের কর্মযজ্ঞে কখনও পত্রিকার মালিক, কখনও সাংবাদিক, কখনও পূর্ব পাকিস্তান প্রতিনিধি, কখনও বা পরিবেশক ছিলেন তিনি। দরকারে হকারিও করেছেন।

  • দৃষ্টিহীনতা দমাতে পারেনি রফিকুলকে

    কুড়িগ্রামের রফিকুল ইসলাম দৃষ্টি প্রতিবন্ধী হয়েও তার ব্যবসা চালিয়ে যাচ্ছেন। পরিবেশের জন্য ক্ষতিকর আবর্জনা রিসাইকেল করে তিনি নিত্য ব্যবহারের জিনিস তৈরি করে বাজারজাত করছেন।